আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্দেশ অমান্য করে বিএনপির ত্রাণ বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জের  আড়াইহাজারে সামাজিক দূরত্ব বজায় না রেখে এবং সরকারের নির্দেশ অমান্য করে ত্রাণ বিতরণ করেছে বিএনপি। লকডাউন অমান্য করে ত্রাণ বিতরণ করতে গতকাল আড়াইহাজারে এসেছিলো বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী । তিনি সেখানে জনসমাগম করেছেন। দিয়েছেন বক্তব্য। করেছেন সরকারের কঠোর সমালোচনা। তার চার পাশে যারা ছিলেন তারা কেউ সামাজিক দূরত্ব বজায় রাখে নি। বিএনপির শীর্ষ এক নেতার এমন কর্মকান্ডে ক্ষোভ প্রকাশ করেছেন আড়াইহাজারের সচেতন নাগরিকবৃন্দ। তারা দাবি করেছেন ঢাকা এবং নারায়ণগঞ্জ শহরে সবচেয়ে বেশি করোনা রোগী শনাক্ত হয়েছে সেখান থেকে লোক এসে আড়াইহাজারে করোনা ঝুকি বাঁড়িয়ে দিয়েছে।

আড়াইহাজারের এক আওয়ামী লীগ নেতা সংবাদচর্চা বলেন, বিএনপি ত্রাণ নিয়ে রাজনীতি করছে। তারা যদি আড়াইহাজারের মানুষকে প্রকৃতভাবে ভালোবাসত তাহলে বাহিরে থেকে মানুষ ডেকে ত্রাণ বিতরণ করতো না। এটা তাদের লোক দেখানো। তারা লকডাউন এবং সরকারের নির্দেশ অমান্য করেছে।

বিএনপির ত্রাণ বিতরণের সময় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমন, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ বিএনপি, ছাত্রদল যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের  উদ্যোগে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ